বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে স্বতন্ত্র প্রার্থীর সমর্থনে মতবিনিময়

ইন্দুরকানীতে সনাতন ধর্মাবলম্বীদের সাথে স্বতন্ত্র প্রার্থীর সমর্থনে মতবিনিময়

0 Shares

মোঃ ইকরামুল শিকদার:
পিরোজপুরের ইন্দুরকানীতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভা করেছেন পিরোজপুর -১ আসনের সতন্ত্র প্রার্থী একেএমএ আউয়ালের ভাই পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক।
শনিবার সকালে ইন্দুরকানী মেহেউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের খেলার মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে সনাতন ধর্মাবলম্বী বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক বলেন, ইন্দুরকানীবাসি আমাদের পরম আত্মীয়। সুখে দুখে আমরা সবসময় আপনাদের পাশে রয়েছি। এবারের নির্বাচনে বসন্তের কোকিলদের মিষ্টি কথায় ভুলে ভুল সিদ্ধান্ত নিবেন না। তাহলে কিন্তু ভবিষ্যতের জন্য পচলাতে হবে। তাই আগামী ৭ জানুয়ারী আপনাদের ঘরের ছেলে আলহাজ্ব একেএমএ আউয়ালকে ঈগল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আমি আশাবাদী।
তিনি আরও বলেন সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় আমরা সব সময়ের জন্য কাজ করে যাচ্ছি। অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু হরিপদ মন্ডলের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পিরোজপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, গৌর রায় চৌধুরী, পিরোজপুর জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সমিরন কুমার বাচ্চু, পিরোজপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি সুভাষ কুমার ,যুগ্ম-সাধারণ সম্পাদক চন্দ্রশেখর হালদার, নতুন প্রজন্ম পরিষদের সহ-সভাপতি গৌতম হাজরা, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি দুলাল চন্দ্র বৈদ্য, ইন্দুরকানি মতুয়া মহাসংয়ের সভাপতি শংকর বৈরাগী, সাধারণ সম্পাদক মিল্টন চন্দ্র মন্ডল প্রমুখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap